নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩– DOS Job Circular 2023: নৌপরিবহন অধিদপ্তর কর্তৃক নিম্নেবর্ণিত ৫টি পদে মোট ১০জন প্রার্থী নিয়োগের জন্য যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের থেকে পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন newssrc.com

আরও দেখতে পারেন

নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামনৌপরিবহন অধিদপ্তর (DOS)
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা৫টি
প্রার্থী নিয়োগ সংখ্যা১০টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার বয়সবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
আবেদন প্রকাশের তারিখ২৬ ডিসেম্বর, ২০২২
আবেদন শুরু করার তারিখ২৬ ডিসেম্বর, ২০২২
আবেদন করার শেষ তারিখ২৫ জানুয়ারি, ২০২৩
নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ সার্কুলার

নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ২৫ জানুয়ারি, ২০২৩

নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ২৫ জানুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ আবেদনের শর্তাবলি

  • সাধারণ প্রার্থীদের ক্ষেত্রেই এটি প্রযোজ্য যে, ২৬-১২-২০২২ খ্রিঃ তারিখে বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে (বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে উক্ত তারিখ অনুসারে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত)। এক্ষেত্রে প্রার্থীর বয়স গণনার ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয় ।
  • প্রার্থী যদি বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পুত্র-কন্যা হয়ে থাকেন তবে তাদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত।
  • সরকারী, আধা-সরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রতিটি প্রার্থীদের অত্যাবশ্যকভাবে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে।
  • প্রতিটি প্রার্থীদেরকেই মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত ছাড়পত্রের মূলকপি দাখিল করতে হবে।
  • অবশ্যই শুধুমাত্র লিখিত এবং ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য বলে বিবেচনা করা হবে।
  • যেকোনো প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া নূন্যতম শর্তের সাথে গরমিল/অসামঞ্জস্য পাওয়া গেলে/ভূয়া প্রমাণিত হলে অথবা নির্বাচনী পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে। এক্ষেত্রে উক্ত প্রার্থীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • প্রার্থী কর্তৃক ভুল তথ্য/জাল কাগজপত্র প্রদর্শিত হলে প্রার্থীর প্রার্থিতা প্রার্থী নির্বাচন চলাকালীন অথবা পরবর্তীতে যেকোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।
  • প্রার্থীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার তথ্য আবশ্যিকভাবে উল্লেখ করতে হবে।
  • অনলাইনে নির্দেশনা মোতাবেক শর্তাবলী অসম্পূর্ণ বা অপূর্ণ থাকলে আবেদপত্র অনলাইনে গৃহীত নাও হতে পারে এবং আবেদন অনলাইনে গৃহীত হলেও তা যথাযথ হয়েছে বলে নিশ্চয়তা প্রদান করে না।
  • প্রার্থীকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

DOS Job Circular 2023

কর্তৃপক্ষ থেকে প্রকাশিত হওয়া মাত্রই দৈনন্দিন এই ওয়েবসাইটে নৌপরিবহন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। তাই নিয়মিত এরকম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট পেতে ভিজিট করুন newssrc.com | আজকের আলোচনা শেষ পর্যন্ত পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার নিকতস্ত চাকরি করতে আগ্রহী প্রার্থী থাকলে এই বিজ্ঞপ্তিটি তাদের নিকট শেয়ার করে পৌছিয়ে দিতে ভুলবেন না। ধন্যবাদ!

Leave a Comment