বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩BPATC Job Circular 2023: বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র কর্তৃক নিম্নেবর্ণিত ৩০টি পদে মোট ১০৭জন প্রার্থী নিয়োগের জন্য যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের থেকে পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন newssrc.com

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (BPATC)
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা৩০টি
প্রার্থী নিয়োগ সংখ্যা১০৭টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার বয়সবিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে
আবেদন প্রকাশের তারিখ২০ ডিসেম্বর, ২০২২
আবেদন শুরু করার তারিখ২৬ ডিসেম্বর, ২০২২
আবেদন করার শেষ তারিখ২৫ জানুয়ারি, ২০২৩
বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি
বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ১৮ জানুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ ২০২৩ঃ আবেদনের শর্তাবলি

  • প্রার্থীর যোগ্যতা যাচাইয়ের ক্ষেত্রে প্রার্থী কর্তৃক তথ্য বা দাখিলকৃত কাগজপত্র যদি জাল, মিথ্যা, বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যূনতম শর্তের সাথে অসামঞ্জস্যপূর্ণ পাওয়া যায়, ভুয়া প্রমাণিত হলে, অথবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সেই সকল প্রার্থীদের প্রার্থিতা বাতিল করা হবে। এক্ষেত্রে উক্ত প্রার্থীর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • প্রার্থীর কোনোপ্রকার ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যেকোন প্রার্থীর প্রার্থিতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যেকোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  • যেকোনো সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে অনুমতিক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় উক্ত অনুমতিপত্র জমা দিতে হবে।
  • তালিকায় উল্লিখিত গাড়ীচালক পদের ক্ষেত্রে প্রার্থীদের গাড়ী চালনার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে ও গাড়ী চালনায় দক্ষ হতে হবে এবং ডেসপ্যাচ রাইডার পদের ক্ষেত্রে প্রার্থীদের মোটরসাইকেল চালনার ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে ও মোটরসাইকেল চালনায় খুবই দক্ষ হতে হবে।
  • প্রতিটি প্রার্থীদেরকে এ বিষয় লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।
  • আবেদনকারী প্রার্থী যে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভার /মেয়র/কাউন্সিলর কিংবা সিটি কর্পোরেশন এর ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র জমা দিতে হবে।

BPATC Job Circular 2023

কর্তৃপক্ষ থেকে প্রকাশিত হওয়া মাত্রই দৈনন্দিন এই ওয়েবসাইটে বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। তাই নিয়মিত এরকম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট পেতে ভিজিট করুন newssrc.com | আজকের আলোচনা শেষ পর্যন্ত পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার নিকতস্ত চাকরি করতে আগ্রহী প্রার্থী থাকলে এই বিজ্ঞপ্তিটি তাদের নিকট শেয়ার করে পৌছিয়ে দিতে ভুলবেন না। ধন্যবাদ!

Leave a Comment