ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

5/5 - (1 vote)

ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩– Ipas Job Circular 2023: সম্প্রীতি ইপাস্ তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ১টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

আরও দেখতে পারেন

ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইপাস্ হল একটি অলাভজনক সংস্থা যা গর্ভপাত এবং গর্ভনিরোধের অ্যাক্সেস সম্প্রসারিত করে প্রজনন ন্যায়বিচারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিশ্বজুড়ে অংশীদারদের সাথে কাজ করে৷ ইপাস্ টেকসই গর্ভপাতের ইকোসিস্টেম তৈরি করার লক্ষ্য রাখে যা একজন ব্যক্তির গর্ভপাত অ্যাক্সেস করার ক্ষমতাকে প্রভাবিত করে এমন সমস্ত কারণকে মোকাবেলা করে। এক্ষেত্রে প্রতিটি উদ্যোগ ব্যক্তিগত স্বাস্থ্য জ্ঞান থেকে শুরু করে সামাজিক এবং সম্প্রদায়ের সহায়তা, প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মী বাহিনী, রাজনৈতিক নেতৃত্ব এবং সহায়ক আইন পর্যন্ত প্রযোজ্য। বাংলাদেশে ইপাস্ ২০১১ সাল থেকে কাজ করে এবং দেশে তার সূচনা থেকেই এই প্রতিষ্ঠানটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে যাতে মহিলা এবং মেয়েরা সাশ্রয়ী, নিরাপদ, সম্মানজনক, এবং ব্যাপক গর্ভপাত এবং গর্ভনিরোধক যত্নের মাধ্যমে তাদের যৌন ও প্রজনন স্বাস্থ্য উন্নত করতে পারে। ইপাস্ সারা দেশে কাজ করে, বিশেষ করে গ্রামীণ পরিবেশে, শহুরে এলাকায় এবং মানবিক পরিবেশে ইত্যাদি।

ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামইপাস্ (Ipas)
চাকরির ধরনবেসরকারি চাকরি
শূন্যপদ সংখ্যা১টি
শূন্যপদের নামপরামর্শক- ক্লিনিক্যাল প্রশিক্ষক এবং পরামর্শদাতা (কক্সবাজার ভিত্তিক)
আবেদন করার মাধ্যমই-মেইল
আবেদন করার বয়সবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
নির্ধারিত বেতনপ্রতি মাসে ১৪৭,০০০ টাকা (ভ্যাট এবং আইটি সহ)
আবেদন প্রকাশের তারিখবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
আবেদন শুরু করার তারিখআবেদন গ্রহণ করা শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ১৫ জানুয়ারি, ২০২৩
ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

ইপাস্ নিয়োগ ২০২৩ সার্কুলার

ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ১৫ জানুয়ারি, ২০২৩

ইপাস্ নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ১৮ জানুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি ই-মেইলের মাধ্যমে আবেদন করতে পারবেন। ই-মেইল ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি ই-মেইলে আবেদন করতে নিচে উল্লেখিত ই-মেইল এড্রেসটিতে উক্ত বিজ্ঞপ্তির জন্য প্রয়োজনীয় তথ্যসামগ্রী পাঠিয়ে দিন।  

ই-মেইলঃ ipasbangladesh@ipas.org

Ipas Job Circular 2023

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি ইপাস্ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment