এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩– MK Apparels Limited Job Circular 2023: সম্প্রীতি এমকে অ্যাপারেলস লিমিটেড তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ১টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

আরও দেখতে পারেন

এম কে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামএমকে অ্যাপারেলস লিমিটেড (MK Apparels Ltd.)
চাকরির ধরনবেসরকারি চাকরি
শূন্যপদের সংখ্যা১টি
শূন্যপদের নামসিনিয়র এক্সিকিউটিভ – অ্যাকাউন্টস 
আবেদন করার মাধ্যমই-মেইল বা ডাকযোগ
আবেদন করার বয়স৩৫ বছর
আবেদন প্রকাশের তারিখবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
আবেদন শুরু করার তারিখআবেদন গ্রহণ করা শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২০ জানুয়ারি, ২০২৩
এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলার

এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ২০ জানুয়ারি, ২০২৩

এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ২০ জানুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি ই-মেইল বা ডাকযোগ মাধ্যমে আবেদন করতে পারবেন। ই-মেইল বা ডাকযোগ ব্যতীত অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি ই-মেইলে আবেদন করতে নিচে উল্লেখিত ই-মেইল এড্রেসটিতে উক্ত আবেদনের জন্য প্রয়োজনীয় তথ্যসামগ্রি পাঠিয়ে দিন। 

ই-মেইলঃ mkemployers@gmail.com

সরাসরি ডাকযোগে আবেদন করতে নিম্নে উল্লেখিত ঠিকানায় আপনার CV পাঠিয়ে দিনঃ

প্লট # ৬০, রোড # ৭, ওয়ার্ড # ৪, ব্লক # ক, কুমকুমারী, আশুলিয়া, সাভার, ঢাকা।

MK Apparels Ltd. Job Circular 2023

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি এমকে অ্যাপারেলস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment