কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – পদের সংখ্যা ৯০

আপনার মূল্যবান ভোটটি দিন

কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩KGDCL Job Circular 2023: সম্প্রীতি কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ১৭টি ক্যাটাগরিতে ৯০টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

আরও দেখতে পারেন

কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামকর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা১৭টি
প্রার্থী নিয়োগ সংখ্যা৯০টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
নির্ধারিত বয়সবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
নির্ধারিত বেতনবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
চাকরির স্থানবিজ্ঞপ্তিতে উল্লেখিত রয়েছে
আবেদন প্রকাশের তারিখ২৯ ডিসেম্বর, ২০২২
আবেদন গ্রহণ শুরু করার তারিখ১৯ জানুয়ারি, ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কেজিডিসিএল নিয়োগ ২০২৩ সার্কুলার

কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - পদের সংখ্যা ৯০
কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - পদের সংখ্যা ৯০
কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - পদের সংখ্যা ৯০
কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - পদের সংখ্যা ৯০
কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ১৮ ফেব্রুয়ারি, ২০২৩

কেজিডিসিএল নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

কেজিডিসিএল নিয়োগ ২০২৩ঃ আবেদনের শর্তাবলি

  • যেকোনো প্রকার সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহণপূর্বক অবশ্যই নির্ধারিত সময়সীমার মধ্যে আবেদন করতে হবে।
  • যেসকল প্রার্থীগন কোন বিদেশী নাগরিককে বিয়ে করেছেন অথবা বিয়ে করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছেন সে সকল প্রার্থী সরকারের লিখিত অনুমতি ব্যতিরেকে আবেদন করার যোগ্য বলে বিবেচনা করা হবে না।
  • উক্ত নিয়োগের ক্ষেত্রে সরকার কর্তৃক বিদ্যমান বিধি-বিধান/নির্দেশনা ও কোটা নীতি অনুসরণ করা হবে। একইসাথে পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য সরকারি বিধি-বিধান/নির্দেশনা অনুসরণ করা হবে।
  • প্রার্থী কর্তৃক প্রদত্ত অসম্পূর্ণ/ভুল তথ্য সম্বলিত/ত্রুটিপূর্ণ আবেদন ফরম এবং চাকুরির বিজ্ঞপ্তিতে প্রকাশিত ন্যূনতম যোগ্যতার সাথে যেমন বয়স, শিক্ষাগত যোগ্যতা, স্থায়ী ঠিকানা, জাতীয়তা ও কোটা ইত্যাদি যে কোন বিষয়ে অসামঞ্জস্যপূর্ণ তথ্য দ্বারা পূরণকৃত আবেদন নিয়োগের যে কোন পর্যায়ে বাতিল বলে গণ্য করা হবে। এক্ষেত্রে প্রার্থীর কোন আপত্তি কোনভাবেই গ্রহণযোগ্য হবে না।
  • উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে পরীক্ষা গ্রহণ কিংবা প্রার্থীত পদে নিয়োগ প্রদান করতে কর্তৃপক্ষ বাধ্য থাকবে না এবং কোন কারণ দর্শানো ব্যতিরেকে নিয়োগকারী কর্তৃপক্ষ যে কোন দরখাস্ত গ্রহণ করা অথবা বাতিল করা, নিয়োগ কার্যক্রমের আংশিক/সম্পূর্ণ পরিবর্তন করা/বাতিল করা ও পদের সংখ্যা হ্রাস করা/বৃদ্ধি করার ক্ষমতা সংরক্ষণ করে।
  • প্রার্থী নিয়োগের ক্ষেত্রে উক্ত বিজ্ঞপ্তির নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য করা হবে।
  • কোন প্রার্থী নিয়োগ লাভের পর তার প্রদত্ত কোন তথ্য বা অভিজ্ঞতার সনদ অসত্য বা মিথ্যা বা জাল বলে প্রমাণিত হলে অত্যাবশ্যকভাবে নিয়োগ বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • প্রার্থী নিয়োগের বিষয়ে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে এবং প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টি এ/ডিএ প্রদান করা হবে না।
  • একজন প্রার্থী একটি মাত্র পদে আবেদন করতে পারবেন এবং কোন প্রার্থী একাধিক পদে আবেদন করলে তার সকল আবেদন ফরম বাতিল বলে গণ্য হবে ।

KGDCL Job Circular 2023

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি কেজিডিসিএল নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment