মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ SRDI Job Circular 2023: মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট কর্তৃক নিম্নেবর্ণিত ৯টি পদে মোট ১২৫জন প্রার্থী নিয়োগের জন্য যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের থেকে পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন newssrc.com

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নামমৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট (SRDI)
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা৯টি
প্রার্থী নিয়োগ সংখ্যা১২৫জন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার বয়সসর্বোচ্চ ৩০ বৎসর
আবেদন প্রকাশের তারিখ২৬ ডিসেম্বর, ২০২২
আবেদন করার শেষ তারিখ১৮ জানুয়ারি, ২০২৩
মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট সম্পর্কে জানুন

সীমিত ভূমি ও মৃত্তিকা সম্পদের যুক্তিযুক্ত ও লাভজনক ব্যবহার নিশ্চিতকরণ এবং মৃত্তিকা পরিবেশ সুরক্ষার লক্ষ্যে এই প্রতিষ্ঠানটি কাজ করে থাকে। আপনার জানার সুভিধার্থে জানিয়ে রাখি, এটি পাকিস্তান আমলে ভূমি জরিপ কর্মসূচীর পরিদপ্তরের পূর্ব পাকিস্তান শাখা হিসেবে যাত্রা শুরু করে এবং ১৯৮৩ সালে এটির আধুনিকায়ন করা হয়। অতঃপর মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হয় এবং তখন থেকে এই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়।

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ ২০২৩ সার্কুলার

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ১৮ জানুয়ারি, ২০২৩
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://srdi.teletalk.com.bd/

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ১৮ জানুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ ২০২৩ঃ আবেদনের শর্তাবলি

  • ০১/১২/২০২২ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্মারক নং-০৫.০০.০০০০.170.11.01720-১৪৯, তারিখ: ২২/০৯/2022 খ্রি. অনুযায়ী প্রার্থীর বয়স ২৫/০৩/২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বৎসর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। তবে, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন ভুল তথ্য গ্রহণযোগ্য হবে না।
  • আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে সে মর্মে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত পিতা/মাতা/পিতামহ/মাতামহের মুক্তিযোদ্ধার সার্টিফিকেট এর সত্যায়িত কপি এবং মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার পুত্র/কন্যা হলে, সে ক্ষেত্রে প্রমাণস্বরুপ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি প্রদান করতে হবে।
  • নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং পূর্ণাঙ্গ/আংশিক বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।
  • প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রে প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য। প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোনো অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহন করলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে, পরীক্ষার পূর্বে বা পরে অথবা নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থিতা বাতিল করা হবে। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

SRDI Job Circular 2023

এই ওয়েবসাইটে মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির বিজ্ঞপ্তির প্রকাশ করা হয় এবং সেগুলো ভালো করে বিশ্লেষণ করা হয়। তাই নিয়মিত এরকম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট পেতে ভিজিট করুন newssrc.com | আজকের আলোচনা শেষ পর্যন্ত পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার নিকতস্ত চাকরি করতে আগ্রহী প্রার্থী থাকলে এই বিজ্ঞপ্তিটি তাদের নিকট শেয়ার করে পৌছিয়ে দিন। ধন্যবাদ!

Leave a Comment