যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩– DYD Job Circular 2023: সম্প্রীতি যুব উন্নয়ন অধিদপ্তর তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ০৭টি ক্যাটাগরিতে ১৮০টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামযুব উন্নয়ন অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা০৭টি
প্রার্থী নিয়োগ সংখ্যা১৮০জন
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন প্রকাশের তারিখ২৪ ডিসেম্বর, ২০১৯
আবেদন করার শেষ তারিখ২১ নভেম্বর, ২০১৯
যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ ২০২৩ সার্কুলার

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ২১ নভেম্বর, ২০১৯

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ ২০২৩-আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ২১ নভেম্এবর, ২০১৯ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ ২০২৩-আবেদনের শর্তাবলি

  • প্রার্থী নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোনো বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তটি চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য করা হবে।
  • প্রার্থী নিয়োগে সরকারের প্রচলিত বিধি-বিধান ও কোটানীতি অনুসরণ করা হবে। একই সাথে পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-বিধানে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে।
  • নিয়োগকারী কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন এবং প্রার্থী নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।
  • প্রার্থীকে লিখিত/মৌখিক/ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • উপরোক্ত বর্ণনায় উল্লেখ করা হয়নি এমন ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত বিধি-বিধান প্রযোজ্য হবে।
  • আবেদনকারী প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দাখিল করতে হবে এবং প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদপত্রসহ দাখিল করতে হবে।
  • আবেদনকারী প্রার্থীর যে ইউনিয়ন/পৌরসভা-এর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ কাউন্সিলার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র দাখিল করতে হবে।
  • আবেদনকারী প্রার্থী সমাপ্ত উন্নয়ন প্রকল্পের হলে প্রকল্পের নিয়োগপত্র এবং উপযুক্ত কর্তৃপক্ষের প্রত্যয়ন অত্যাবশ্যকভাবে দাখিল করতে হবে।
  • আবেদনকারী প্রার্থীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ কাউন্সিলার/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদপত্র দাখিল করতে হবে।
  • আবেদনকারী প্রার্থী যদি গাড়ীচালক পদের আবেদন করতে চায় তবে তাকে ড্রাইভিং লাইসেন্সের সত্যায়িত অনুলিপি দাখিল করতে হবে।
  • আবেদনকারী প্রার্থীর জাতীয় পরিচয়পত্র/জন্ম সনদের সত্যায়িত অনুলিপি দাখিল করতে হবে।

যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment