সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-শুন্যপদ ০৫টি

5/5 - (1 vote)

সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩– Service Engineer Job Circular 2023: সম্প্রীতি বায়োম্যাক্স ইন্টারন্যাশনাল তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত সার্ভিস ইঞ্জিনিয়ার পদে ০৫টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

আরও দেখতে পারেন

সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামবায়োম্যাক্স ইন্টারন্যাশনাল
চাকরির ধরনঅনির্দিষ্ট
শুন্যপদের নামসার্ভিস ইঞ্জিনিয়ার
শুন্যপদের সংখ্যা০৫টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
নির্ধারিত বয়স২০-৪০ বছর
নির্ধারিত বেতনআলোচনা সাপেক্ষ
চাকরির স্থানবাংলাদেশের যেকোনো স্থানে
আবেদন প্রকাশের তারিখ২৬ জানুয়ারি, ২০২৩
আবেদন গ্রহণ শুরু করার তারিখআবেদন গ্রহণ করা শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ২৫ ফেব্রুয়ারি, ২০২৩
সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ ২০২৩ সার্কুলার

সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-শুন্যপদ ০৫টি
সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ২৫ ফেব্রুয়ারি,  ২০২৩

 

সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি-প্রতিষ্ঠান/গ্রুপ সম্পর্কিত তথ্য

সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ ২০২৩-আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

Service Engineer Job Circular 2023

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি সার্ভিস ইঞ্জিনিয়ার নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment