জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-সম্প্রীতি জেলা প্রশাসকের কার্যালয়, লালমনিরহাট কর্তৃক উল্লেখিত ০৪টি ক্যাটাগরিতে ২২টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

আরও দেখতে পারেন

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামজেলা প্রশাসকের কার্যালয়, লালমনিরহাট
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা০৪টি
প্রার্থী নিয়োগ সংখ্যা২২টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
নির্ধারিত বয়সবিজ্ঞপ্তিতে উল্লিখিত রয়েছে
নির্ধারিত বেতনবিজ্ঞপ্তিতে উল্লিখিত রয়েছে
চাকরির স্থানবিজ্ঞপ্তিতে উল্লিখিত রয়েছে
আবেদন প্রকাশের তারিখ৩০ মে, ২০২৩
আবেদন গ্রহণ শুরু করার তারিখ০৪ জুন, ২০২৩
আবেদন করার শেষ তারিখ০৩ জুলাই, ২০২৩
জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি জেলা প্রশাসকের কার্যালয়-এ চাকরি করতে চান বা আপনি যদি জেলা প্রশাসকের কার্যালয় এর চাকরির জন্য আশা প্রার্থী হয়ে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি যদি এই বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য উপযুক্ত হয়ে থাকেন যেমন: আপনার যদি আবেদনের জন্য যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে কোন কিছুর অপেক্ষা না করে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন। বিস্তারিত জানতে এই বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল তথ্য মনোযোগ দিয়ে পড়ুন।

আপনারা যারা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে উল্লিখিত আবেদন প্রক্রিয়া অনুসরণের মাধ্যমে আবেদন করতে পারেন। জেলা প্রশাসকের কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে এবং কর্তৃপক্ষ কর্তৃক আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, মাসিক বেতন স্কেল, বয়সসীমা, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করা হয়েছে। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ০৩ জুলাই, ২০২৩

 

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ০৩ জুলাই, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment