প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩– সম্প্রীতি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত সহকারী শিক্ষক পদে জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামপ্রাথমিক শিক্ষা অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
পদের নামসহকারী শিক্ষক
আবেদন করার মাধ্যমঅনলাইন
নির্ধারিত বেতন১১,০০০-২৬,৫৯০ টাকা
আবেদন গ্রহণ শুরুর তারিখ১০ মার্চ, ২০২৩
আবেদনের শেষ তারিখ২৪ মার্চ, ২০২৩
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-অফিসিয়াল সার্কুলার

আপনি কি সহকারী শিক্ষক পদে চাকরি করতে চান বা আপনি যদি সহকারী শিক্ষক এর চাকরির জন্য আশা প্রার্থী হয়ে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি যদি এই বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য উপযুক্ত হয়ে থাকেন যেমন: আপনার যদি আবেদনের জন্য যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে কোন কিছুর অপেক্ষা না করে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন।

এই বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, মাসিক বেতন স্কেল, বয়সসীমা, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করা হয়েছে। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনের শেষ তারিখঃ ২৪ মার্চ,  ২০২৩

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ২৪ মার্চ, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-আবেদনের শর্তাবলি

  • আবেদনকারী প্রার্থী আবেদনপত্রে পুরুষ প্রার্থী মহিলা কিংবা মহিলা প্রার্থী পুরুষ উল্লেখ করলে তার প্রার্থিতা বাতিল বলে গণ্য করা হবে।
  • লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত/মনোনীত প্রার্থীকে নিম্নবর্ণিত সত্যায়নকৃত কাগজপত্রাদি সংশ্লিষ্ট জেলা প্রাথমিক শিক্ষা অফিসে দাখিল করতে হবে:-
    • অনলাইনে দাখিলকৃত আবেদনের ফটোকপি এবং পাসপোর্ট সাইজের ২ (দুই) কপি ছবি দাখিল করতে হবে।
    • শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র দাখিল করতে হবে।
    • সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র দাখিল করতে হবে।
    • জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনের কপি দাখিল করতে হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment