বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনার মূল্যবান ভোটটি দিন

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২– সম্প্রীতি বন অধিদপ্তর তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ফরেস্টার পদে ৪০টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামবন অধিদপ্তর
চাকরির ধরনসরকারি চাকরি
শুন্যপদের নামফরেস্টার
শুন্যপদের সংখ্যা৪০টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
নির্ধারিত বেতন৯,৭০০-২৩,৪৯০ টাকা
আবেদন প্রকাশের তারিখ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
আবেদন গ্রহণ শুরু করার তারিখআবেদন গ্রহণ করা শুরু হয়েছে
আবেদন করার শেষ তারিখ১৬ মার্চ, ২০২৩
বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: অফিসিয়াল সার্কুলার

আপনি কি বন অধিদপ্তর-এ চাকরি করতে চান বা আপনি যদি বন অধিদপ্তর এর চাকরির জন্য আশা প্রার্থী হয়ে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি যদি এই বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য উপযুক্ত হয়ে থাকেন যেমন: আপনার যদি আবেদনের জন্য যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে কোন কিছুর অপেক্ষা না করে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন।


এই বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, মাসিক বেতন স্কেল, বয়সসীমা, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করা হয়েছে। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আবেদনের শেষ তারিখঃ১৬ মার্চ,  ২০২৩

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ১৬ মার্চ, ২০২৩ এর মধ্যে ডাকযোগের মাধ্যমে আবেদন করতে পারবেন। বিস্তারিত জানতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -আবেদনের শর্তাবলি

  • প্রার্থী নিয়োগ প্রক্রিয়ার যে কোন পর্যায়ে স্থগিত/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।
  • নিয়োগকারী কর্তৃপক্ষ সংশ্লিষ্ট পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন।
  • আবেদনকারী প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভ্রমণ/দৈনিক ভাতা দেয়া হবে না।
  • আবেদনকারী প্রার্থীকে পদের নাম ও নিজ জেলা খামের উপর অবশ্যই স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।
  • প্রার্থী নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।
  • আবেদনকারী প্রার্থীকে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র দাখিল করতে হবে।

বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি বন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment