আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

আপনার মূল্যবান ভোটটি দিন

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩– সম্প্রীতি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ০৬টি ক্যাটাগরিতে ৩০টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩-সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামআইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা০৬টি
প্রার্থী নিয়োগ সংখ্যা৩০ জন
আবেদন করার মাধ্যমঅনলাইন
চাকরির স্থানবিজ্ঞপ্তিতে উল্লিখিত রয়েছে
আবেদন লিঙ্কhttp://ljd.teletalk.com.bd/
আবেদন গ্রহণ শুরু করার তারিখ১২ এপ্রিল, ২০২৩
আবেদন করার শেষ তারিখ১৫ মে, ২০২৩
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩-অফিসিয়াল সার্কুলার

আপনি কি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়-এ চাকরি করতে চান বা আপনি যদি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এর চাকরির জন্য আশা প্রার্থী হয়ে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি যদি এই বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য উপযুক্ত হয়ে থাকেন যেমন: আপনার যদি আবেদনের জন্য যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে কোন কিছুর অপেক্ষা না করে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন। বিস্তারিত জানতে এই বিজ্ঞপ্তিতে উল্লিখিত সকল তথ্য মনোযোগ দিয়ে পড়ুন।

আপনারা যারা আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে উল্লিখিত আবেদন প্রক্রিয়া অনুসরণের মাধ্যমে আবেদন করতে পারেন। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে এবং কর্তৃপক্ষ কর্তৃক আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, মাসিক বেতন স্কেল, বয়সসীমা, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করা হয়েছে। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে।

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩
আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ১৫ মে, ২০২৩

 

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

আপনি কি আইন ও বিচার বিভাগ চাকরির নিয়োগ সার্কুলার সন্ধান করছেন? সম্প্রতিক সময়ে আইন ও বিচার বিভাগ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন কাজের নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে আইন ও বিচার বিভাগ চাকরির নিয়োগ সার্কুলারটির চিত্র, আইন ও বিচার বিভাগ নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড, আইন ও বিচার বিভাগ পরীক্ষার ফলাফল, আইন ও বিচার বিভাগ চাকরির নিয়োগ সার্কুলারটির পিডিএফ ফাইলটি যাচাই বাচাই করতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইটে সকল চাকরির খবর, চাকরির পরীক্ষার সময়সূচি, চাকরির পরীক্ষার ফলাফল সম্পর্কিত সকল তথ্য পাবেন। আমরা আমাদের এই ওয়েবসাইটে প্রতিদিন বিভিন্ন ধরণের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment