nsi নিয়োগ বিজ্ঞপ্তি 2022

সমপ্রতি [ জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি এনএসআই ] হতে একটি নতুন চাকরির সার্কুলার প্রকাশিত হয়েছে। এটি একটি (সরকারি) চাকরি এবং জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, তারা তাদের সংস্থানে [কিছু] চাকরির শূন্যতা রেখেছে। 

সুতরাং, আমি মনে করি যারা এই সরকারি সংস্থানে কাজ করতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ হবে। এই পোস্টটিতে আপনাকে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ এবং তথ্য সম্পর্কে জানাবো।

গোয়েন্দা সংস্থা নিয়োগ প্রকাশের তারিখ এবং আবেদনের শেষ তারিখ সহ আপনি এই চাকরির সাথে সম্পর্কিত সবকিছু নিচে বিস্তারিত আলোচনা রূপে পাবেন। বেতন, চাকরির নিয়োগ, ইত্যাদি।

অতঃপর, আমরা আপনার সময় সাম্রয়ের জন্য শীঘ্রই এটি বর্ণনা করেছি। আমরা খুবই স্পষ্টভাবে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই নিয়োগ চিত্র গণনা করা রয়েছে যাতে আপনি সম্ভাব্য ব্যবহারের জন্য এটি ডাউনলোড করতে পারেন। আমরা জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তিটির লিংক ও ওয়েবসাইটটিও তুলে করেছি, যেখানে আপনি এই সম্প্রদায়ের সমস্ত চাকরির বিবরণ খুঁজে পেতে পারেন।

আমাদের আজকের শিরোনাম হচ্ছে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে, আপনারা যারা জাতীয় গোয়েন্দা সংস্থা এখানে চাকরি করতে আগ্রহী আছেন তাদের জন্যই মূলত আজকের এই সার্কুলারটি। এখানে আমরা জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। 

আপনার যদি এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত সমস্ত বিবরণ প্রয়োজন হয় তাহলে, আমাদের এখান থেকে সংগ্রহ করতে পারবেন আপনার প্রয়োজনীয় সকল তথ্যসমূহ। আমরা ইতিমধ্যে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সংক্রান্ত কিছু বিবরণ উল্লেখ করেছি। চাকরিপ্রার্থীদের জন্য যারা বাংলাদেশের একটি উচ্চস্তরের সরকারি চাকরির আগ্রহী তারা অবশ্যই আমাদের আলোচনার শেষ পর্যন্ত থাকবেন।

আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন তাহলে গোয়েন্দা সংস্থার নিয়োগ আপনার জন্য প্রকাশ করা হয়েছে। আপনি যদি একাডেমিক যোগ্যতা অনুযায়ী এবং অন্যান্য অভিজ্ঞতা অনুযায়ী এনএসআই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য সক্ষম হয়ে থাকেন, তাহলে অবশ্যই আবেদন করুন।

এখন আপনি জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ পরীক্ষা করুন এবং পরিশেষে চাকরির জন্য আবেদন করুন। প্রয়োজন হবে এমন সকল তথ্য নিচে রয়েছে।

জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগঃ

আপনি যদি জাতীয় গোয়েন্দা সংস্থার একজন সদস্য হতে চান, তাহলে আপনার অবশ্যই কিছু যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকতে হবে। তাই আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার যাচাই করতে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তির শেষ পর্যন্ত পড়ুন।

  • প্রতিষ্ঠানের নামঃ জাতীয় গোয়েন্দা সংস্থা
  • প্রকাশের সূত্রঃ অনলাইন
  • চাকরির ধরনঃ  সরকারি চাকরি
  • পদ সংখ্যাঃ ০১টি
  • নিয়োগ সংখ্যাঃ ৪৫ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ 

(ক) কোন স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ থাকতে হবে।

(খ) হালকা ভারী গাড়ি আপনার বৈধ এবং হালকা/ভারী ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে।

(গ) অভিজ্ঞতাসম্পন্ন চালকগণ অগ্রাধিকার

পাবেন।

  • বেতনঃ ৯,৩০০_২২,৪৫০ টাকা
  • চাকরির বয়সসীমা ১৮-৩০ বৎসর পদ অনুযায়ী বিবেচনা করা হবে।
  • আবেদন পদ্ধতিঃ অনলাইন
  • প্রকাশের তারিখঃ ০৭ সেপ্টেম্বর ২০২২
  • আবেদনের সময়ঃ ২৭ সেপ্টেম্বর ২০২২ – ১০ অক্টোবর ২০২২ পর্যন্ত।

আমাদের আজকের আলোচনার ছিল জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে এবং আমরা আমাদের আলোচনা এখানেই সমাপ্ত করতে চলেছি। উপরোক্ত আলোচনায় আমরা ইতিমধ্যে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ ২০২২ সংক্রান্ত সমস্ত বিবরণ উল্লেখ করেছি। আপনি যদি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে উপরে বিস্তারিত তথ্য রয়েছে আপনি অবশ্যই দেখুন এবং আবেদন করুন। 

আপনি যদি একজন আগ্রহী ব্যক্তি হন তাহলে এখনই শুধুমাত্র সকল তথ্য যাচাই-বাছাই করে সঠিক সময়ে সঠিক তথ্য দিয়ে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ এর মাধ্যমে চাকরির জন্য আবেদন করবেন। 

আপনি যদি অন্যান্য সকল আরও বিস্তারিত তথ্য জানতে চান তাহলে জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত আলোচনা ভালোভাবে লক্ষ্য করুন আপনি আপনার প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন। এখানে কর্তৃপক্ষ প্রদত্ত সার্কুলার সম্পর্কে তথ্য প্রয়োজন তার সকল তথ্য দিয়ে দেওয়া হয়েছে। 

মনে রাখবেন, জাতীয় গোয়েন্দা সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তিটি হচ্ছে একটি সরকারি চাকরির সার্কুলার। তাই এখানে আবেদন করতে দেরি করবেন না এবং অবহেলা করবেন না, যত দ্রুত সম্ভব আপনার একাডেমিক যোগ্যতা অনুযায়ী চাকরির জন্য আবেদন করে ফেলুন।

NSI সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ

বাংলাদেশ স্বাধীনতা লাভের পর ১৯৭২ সালের ২৯শে ডিসেম্বর শেখ মুজিবুর রহমানের সরাসরি তত্ত্বাবধানে রেজ্যুলেশনের মাধ্যমে ‘জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা’ প্রতিষ্ঠিত হয়েছিল। প্রাথমিকভাবে বাংলাদেশ পুলিশের দক্ষ কিছু কর্মকর্তাদের নতুন এই বাহিনীতে নিয়োগ দেওয়ার মাধ্যমে সংস্থাটির কার্যক্রম শুরু করা হয়েছিল।

এনএসআই বাংলাদেশ এবং বাংলাদেশের বাইরে বিভিন্ন কৌশলগত গুরুত্বপূর্ণ স্থানে গোয়েন্দা তথ্য সংগ্রহ করা ও তথ্য বিশ্লেষণ করা এবং মূল্যায়ন কার্যক্রম পরিচালনা করে থাকে।

এছাড়াও জাতীয় নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন এবং সীমান্ত এলাকার কৌশলগত নিরাপত্তা কার্যক্রম গ্রহণ করাও এই সংস্থার দায়িত্বের অংশবিশেষ। পাশাপাশি এনএসআই বিভিন্ন সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থার জনবলের জন্য প্রয়োজনীয় নিরাপত্তা প্রশিক্ষণ প্রদান করে থাকে।

আশা করি উপরোক্ত আলোচনাসমৃদ্ধ তথ্যসমগ্রি আপনাদের ভালো লেগেছে। পোস্টটি থেকে আপনি যদি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন এবং তাদেরকেও এই তথ্যগুলো থেকে উপকৃত হওয়ার সুযোগ করে দিন। শেষ পর্যন্ত থাকার জন্য ধন্যবাদ।

Leave a Comment