পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার

আপনার মূল্যবান ভোটটি দিন

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার– সম্প্রীতি বাংলাদেশ পুলিশ তাদের প্রতিষ্ঠানের জন্য কর্তৃপক্ষ কর্তৃক উল্লেখিত ০৩টি ক্যাটাগরিতে ১৯টি শূন্যপদের জন্য যোগ্য প্রার্থী নিয়োগের লক্ষে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এবং বাংলাদেশের স্থায়ী নাগরিকদের হতে নিয়োগ বিজ্ঞপ্তিটির আবেদন ফর্ম পূরণ করে আবেদন করার আহ্বান জানানো হচ্ছে। বাংলাদেশের সকল যোগ্য প্রার্থীরাই আবেদন করতে পারবেন এবং আবেদনের বিস্তারিত তথ্য আলোচনা নিম্নে বর্ণনা করে তুলে ধরা হয়েছে। যেকোনো প্রকার বিজ্ঞপ্তি সবার আগে জানতে ভিজিট করুন newssrc.com এবং আপনার সুভিদার্থে এই সাইটের নোটিফিকেশন চালু করে রাখুন।

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার-সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের/সংস্থার নামবাংলাদেশ পুলিশ
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা০৩টি
প্রার্থী নিয়োগ সংখ্যা১৯জন
আবেদন করার মাধ্যমঅনলাইন
নির্ধারিত বয়স১৮-৩২ বছর, বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী পাস
কোন কোন জেলা? উল্লিখিত জেলা ব্যতীত সকল জেলা
আবেদনের শেষ তারিখ১৮ মার্চ, ২০২৩
পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার-অফিসিয়াল সার্কুলার

আপনি কি বাংলাদেশ পুলিশ -এ চাকরি করতে চান বা আপনি যদি বাংলাদেশ পুলিশ এর চাকরির জন্য আশা প্রার্থী হয়ে থাকেন, তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি যদি এই বিজ্ঞপ্তিতে আবেদন করার জন্য উপযুক্ত হয়ে থাকেন যেমন: আপনার যদি আবেদনের জন্য যোগ্যতা থাকে অথবা আপনি যদি এই বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার বাসিন্দা হোন, তাহলে কোন কিছুর অপেক্ষা না করে এখনি বিজ্ঞপ্তিতে দেয়া নির্দেশনা মোতাবেক আবেদন করে ফেলুন।

এই বিজ্ঞপ্তিতে আবেদন করার সকল নিয়ম-কানুন, পদের নাম, পদের মোট সংখ্যা, মাসিক বেতন স্কেল, বয়সসীমা, আবেদনের মাধ্যমসহ আবেদন শুরু ও শেষ হওয়ার সময় উল্লেখ করা হয়েছে। তারপরও অনাকাংখিত ভুল এড়ানোর জন্য নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখে নিন।

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার
পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার
আবেদনের শেষ তারিখঃ১৮ মার্চ,  ২০২৩

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার-আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ১৮ মার্চ, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার-আবেদনের শর্তাবলি

  • প্রার্থী নিয়োগের ক্ষেত্রে সরকারি/আধাসরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের চাকুরিরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় কর্তৃপক্ষের সম্মতিপত্র প্রদর্শন করতে হবে।
  • প্রার্থী নিয়োগের ক্ষেত্রে সরকার নির্দেশিত কোটা (জেলা, মুক্তিযোদ্ধা, এতিম, শারীরিক প্রতিবন্ধী, মহিলা, আনসার-ভিডিপি, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী) অনুসরণ করা হবে।
  • একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না এবং প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীগণ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।
  • লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে প্রযোজ্য ক্ষেত্রে ব্যবহারিক পরীক্ষায় এবং ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পুলিশ নিয়োগ ২০২৩ সার্কুলার

এই ওয়েবসাইটে দৈনিক সরকারি, বেসরকারি, এনজিও, গ্রুপ ও বিভিন্ন সময় জরুরি নিয়োগ বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয় যেগুলোর অনেকটাই আপনার যোগ্যতা অনুযায়ীও মিলে যেতে পারে। আপনি যদি বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদসহ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়মিত আপডেট পেতে চান, তবে ভিজিট করুন newssrc.com। আপনি যদি একজন চাকরি প্রার্থী হয়ে থাকেন তবে উক্ত সাইটটিতে গিয়ে অন্যান্য বিজ্ঞপ্তি দেখতে পারেন যা আপনারও উপকারে আসতে পারে।

একইসাথে আপনার পরিচিত চাকরি প্রার্থীদেরও অবশ্যই এই নিয়োগ বিজ্ঞপ্তি ও অন্যান্য চাকরি বিজ্ঞপ্তিগুলো শেয়ার করে তাদেরকেও উপকৃত হওয়ার সুযোগ করে দিতে পারেন কারণ এই সাইটে শতভাগ সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করার নিশ্চয়তা দেওয়া হয়। আশা করি, প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আপনিও উপকৃত হন এবং আপনার পরিচিত চাকরি প্রত্যাশীদের চাকরি পাওয়ার সুযোগ করে দিবেন।

Leave a Comment