৮ম শ্রেণি পাসে ২০হাজার টাকা বেতনে সরকারি চাকরি

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-CPA Job Circular 2023: চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ কর্তৃক নিম্নেবর্ণিত ১টি পদে মোট ২২জন প্রার্থী নিয়োগের জন্য যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের থেকে পূরণকৃত আবেদনপত্র আহ্বান করা হচ্ছে। চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন newssrc.com

আরও দেখতে পারেন

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষিপ্ত বিবরণ

প্রতিষ্ঠানের নামচট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ (CPA)
চাকরির ধরনসরকারি চাকরি
পদ/ক্যাটাগরি সংখ্যা১টি
প্রার্থী নিয়োগ সংখ্যা২২টি
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন করার বয়সসর্বনিম্ন ৮ম শ্রেণি পাস, বিস্তারিত বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে।
আবেদন প্রকাশের তারিখ২৮ ডিসেম্বর, ২০২২
আবেদন শুরু করার তারিখ৩০ ডিসেম্বর, ২০২২
আবেদন করার শেষ তারিখ২৮ জানুয়ারি, ২০২৩
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২৩ সার্কুলার

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
আবেদনের শেষ তারিখঃ ২৮ জানুয়ারি, ২০২৩

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২৩ঃ আবেদনের ঠিকানা

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ২৮ জানুয়ারি, ২০২৩ এর মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত ডাকযোগ বা অন্যকোন মাধ্যমে আবেদন গ্রহণযোগ্য নয়। সরাসরি অনলাইনে আবেদন করতে নিচের বাটনটিতে ক্লিক করুন। 

CPA Job Circular 2023

১৯২৬ সালে চট্টগ্রাম বন্দরকে মেজর পোর্ট ঘোষণা করা হয় এবং পাকিস্তান আমলে ১৯৬০ খ্রিস্টাব্দের জুলাই মাসে চট্টগ্রাম পোর্ট কমিশনারকে চট্টগ্রাম পোর্ট ট্রাস্ট-এ পরিণত করা হয়। বাংলাদেশ আমলে ১৯৭৬ খ্রিস্টাব্দের সেপ্টেম্বর মাসে চট্টগ্রাম পোর্ট ট্রাস্ট-কে চট্টগ্রাম পোর্ট অথরিটিতে পরিণত করা হয় এবং এটি একটি স্বায়ত্তশাসিত সরকারি সংস্থা। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ একটি সরকারী স্বায়ত্তশাসিত সংস্থা যেটি চট্টগ্রাম সামুদ্রিক বন্দর পরিচালনা ও ব্যবস্থাপনার দায়িত্বে নিয়োজিত এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ এর শীর্ষে রয়েছে একজন চেয়ারম্যান এবং চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের মধ্য চার জন সদস্যের সমবায়ে গঠিত একটি বোর্ড।

কর্তৃপক্ষ থেকে প্রকাশিত হওয়া মাত্রই দৈনন্দিন এই ওয়েবসাইটে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির মতো বিভিন্ন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। তাই নিয়মিত এরকম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির আপডেট পেতে ভিজিট করুন newssrc.com | আজকের আলোচনা শেষ পর্যন্ত পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার নিকতস্ত চাকরি করতে আগ্রহী প্রার্থী থাকলে এই বিজ্ঞপ্তিটি তাদের নিকট শেয়ার করে পৌছিয়ে দিতে ভুলবেন না। ধন্যবাদ!

Leave a Comment